মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
পাতা

দর্শনীয় স্থান

 

কিভাবে যাওয়া যায়: 

 

বগুড়া-সারিয়াকান্দি রোড গাবতলি উপজেলা হইতে পূর্ব দিকে বগুড়া জেলা শহর থেকে প্রায় ১২ কি.মি পূর্ব দিকে নেপালতলি  ইউনিয়নঅবস্থিত ।

যোগাযোগঃ বগুড়া শহরের সাথে ১টি রুটে সহজ যোগাযোগ ব্যবস্থায় নেপালতলি ইউনিয়ন সংযুক্ত ১নং রুটঃ বগুড়া চেলোপাড়া বাস ও সিএনপি ষ্ট্যান্ড থেকে গাবতলি হয়ে নেপালতলি গামী বাস এবং  সিএনজি যোগে নেপালতলি  ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স অবস্থিত । এছাড়াও মটর সাইকেল, রিক্সা, ভ্যান, ভটভটি, নছিমন, মাইক্রোবাস, প্রাইভেট কার ইত্যাদি দ্বারা অত্র ইউনিয়নের অতি সহজেই আসা যাওয়া করা যায় ।

 

দর্শনীয় স্থানঃ নেপালতলি ইউনিয়নে বেশ কয়েকটি দর্শনীয় স্থান রয়েছে একেবারে ইউনিয়নের উত্তর ধারে সুখানপুকুর নামে গ্রামে ১ টি কলেজ ও বিশ্ববিদ্যালয় রয়েছে যাহা অত্র ইউনিয়নে দেশের বিভিন্ন স্থান থেকে ছাত্র ছাত্রীরা লেখাপাড়া করতে আসে এবং কেহ কেহ এই প্রতিষ্ঠানটি দেখার জন্যও আসে । 

 

ইউনিয়নের মাঝামাঝি স্থানে কালুডাঙ্গা ও ধনঞ্জয় নামক গ্রামের মধ্যখানে ইটালী গাছ নামে একটি গাছ আছে । যে গাছটি রাস্তার ধারে হওয়ায় একটি রেওয়াজ আছে সকল পথচারী যাবার পথে সেখানে একটি করে ঢিল দিয়ে যায় । আর এভাবেই এখানে একটি টিলায় পরিনত হয় ।